পরিমাণে তেল কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় পেট্রল ও ডিজেল পরিমাণে কম দেওয়ার দায়ে একটি ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার বেলা একটায় জেলা শহরের ভাদুঘরে মেসার্স এস রহমান ফিলিং স্টেশনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোর কুমার দাস।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ওই ফিলিং স্টেশনে পেট্রল বা ডিজেল বিক্রির সময় পরিমাপে প্রতি লিটার থেকে গ্রাহকদের ১০০ গ্রাম কম দেওয়া হয় এবং তেলে ভেজাল মেশানো হয় বলে বিভিন্ন মাধ্যমে জানতে পারে প্রশাসন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লেখালেখি হয়। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার দুপুরে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে দেখা যায়, পরিমাপে প্রতি লিটার তেল বিক্রির সময় ১০০ গ্রাম করে তেল কম দেওয়া হচ্ছে। তাই প্রতিষ্ঠানটিকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় জেলা বিএসটিআইয়ের পরির্দশক মোহাম্মদ আনিছুর রহমান, সদর থানার এসআই মো. নুরেখোদা সিদ্দিকী উপস্থিত ছিলেন।

কিশোর কুমার দাস বলেন, তাঁরা এ ধরনের অভিযান অব্যাহত রাখবেন।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: