মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশি নিহত

ইমান২৪.কম: মালয়েশিয়া বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ১১ জন নিহত ও ৩৪ জন আহত হয়েছে। রবিবার রাত ১১টার দিকে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, রবিবার রাতে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন বাংলাদেশিসহ ১০ জন কর্মী নিহত হয়। এর পর হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

বাসে মোট ৪৩ জন যাত্রী ছিলেন। তারা সবাই বিদেশি শ্রমিক। আহতদের দেশটির সারডাং, পুত্রজায়া, বান্টিং ও কাজাং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুয়ালালামপুর বিমানবন্দরগামী বাসের যাত্রীরা নিলাই এলাকার হোস্টেলে থাকতো। তারা কাজের জন্য বিমান বন্দরে যাচ্ছিল।

দেশটির সেপাং পুলিশের প্রধান সহকারী অফিসার জুলফিকার আদমশাহ বলেন, পরিবহন আইন ১৯৮৭ সেকশন ৪১ (১)-এর অধীনে এই দুর্ঘটনার তদন্ত চলছে।

ওই অঞ্চলের অগ্নিনির্বাপক ও উদ্ধার অভিযান বিভাগের প্রধান মোহাম্মদ ফাদিল সালেহ বলেন, আমরা রাত ১১ টা ১৬ মিনিটে দুর্ঘটনাস্থল থেকে ফোন পাই।

তিনি আরো বলেন, দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের উদ্ধারে আমাদের হিমশিম খেতে হয়। তাদের উদ্ধারের জন্য বাসের বিভিন্ন অংশ কাটতে হয়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে রিজভীর প্রশ্ন। আপনার মনে কী শান্তি আছে?

পাক বাহিনীর গোলায় ভারতীয় ৫ সেনা নিহত

পাকিস্তানের এফ-১৬ বিমান ভূপাতিত করার ভারতীয় দাবি ভুয়া!

আল্লাহর কাছে সর্বদাই অনুগত থাকবে আমার দেশ: বললেন ব্রুনাইয়ের সুলতান

বাংলাদেশের পায়রা বন্দরের দখল নিতে পারে চীন, ভারতীয় মিডিয়ায় শঙ্কা





পড়ূন ইমান২৪.কম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: