২০ ঘণ্টা পর দুই পাটকল শ্রমিক পুলিশ হেফাজতে

খুলনার সেই দুই পাটকল শ্রমিক নেতা নুর ইসলাম ও ওলিয়ার রহমান।

খুলনায় পুলিশ পরিচয়ে বাসা থেকে তুলে নেওয়ার ২০ ঘণ্টা পর দুই পাটকল শ্রমিককে মহানগরীর দৌলতপুর থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে, তিনি এ বেশি কিছু বলতে রাজি হননি।

উল্লেখ্য, রবিবার (৫ জুলাই) দিনগত রাতে পৃথকভাবে দুই শ্রমিককে নিজ নিজ বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। এরা হচ্ছেন প্লাটিনাম জুটমিলের নুর ইসলাম ও ইস্টার্ন জুটমিলের ওলিয়ার রহমান। তাদের সন্তানদের দাবি, ১৮ ঘণ্টা ধরে খোঁজ নেই এই দুই শ্রমিকের। তবে কারা তাদের তুলে নিয়ে গেছে সে বিষয়ে প্রশাসনের কেউই তাদের কোনও তথ্য দিতে পারেননি। নুর ইসলামের বড় ছেলে মো. জুয়েলের দাবি তাদের বাড়িতে আগুন লেগেছে বাইরে থেকে এমন চিৎকার করতে থাকেন কিছু লোক। এ সময় তার পিতা নুরুল ইসলাম জানালা খুলে উঁকি দিলে তাকে দ্রুত নিচে নামতে বলা হয়। তিনি নিচে নামা মাত্র তাকে ধরে গাড়িতে তুলে নিয়ে চলে যায় ওরা। ওই বহরে ৪টি সাদা মাইক্রোবাস ও পুলিশের একটি গাড়ি ছিল।
অন্যদিকে, ইস্টার্ন জুটমিলের শ্রমিক ওলিয়ার রহমানের ছেলে নাইম শেখ বলেন, রাত আড়াইটার দিকে ৯ জন সশস্ত্র লোক মিলগেটের সামনে থাকা তাদের বাড়িতে আসেন এবং তার বাবাকে ডেকে নিয়ে চলে যান। তাকে কোথায় নেওয়া হচ্ছে জানতে চাইলে তারা কোনও উত্তর না দিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। তাদের হাতে পুলিশের ওয়্যারলেস ছিল। এরপর থানা ও ডিবি কার্যালয়ে যোগাযোগ করেও পিতার সন্ধান পাননি নাইম।

আগের সংবাদ:
খুলনায় ‍বাসা থেকে দুই পাটকল শ্রমিককে তুলে নিয়ে গেলো কারা?

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: