কুষ্টিয়ায় আরও ৪৪জন করোনায় আক্রান্ত

 

কুষ্টিয়ায় করোনাভাইরাসে (কোভিড-১৯) নতুন করে আরও ৪৪ জন আক্রান্ত হয়েছেন। এছাড়াও জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (৬ জুলাই) রাত ১০টার দিকে কুষ্টিয়া সিভিল সার্জন অফিসের দায়িত্বপ্রাপ্ত মেডিক্যাল অফিসার ডাক্তার নজমুল মনির এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সোমবার কুষ্টিয়া মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে কুষ্টিয়া জেলার ১৪০টি নমুনা পরীক্ষা করা হয়।

এরমধ্যে নতুন করে ৪৪জনকে আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে। এছাড়া কুমারখালীর ১টি ও সদরের ১টি নমুনার রিপোর্ট ফলোআপ পজেটিভ এসেছে। নতুন আক্রান্তের মধ্যে কুষ্টিয়ার সদর উপজেলায় ২৯জন, দৌলতপুর উপজেলায় ৭জন, কুমারখালী উপজেলায় ৫জন এবং মিরপুর উপজেলায় ৩জন।

নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ৩৪ জন এবং নারী ১০ জন। জেলায় এখন পর্যন্ত ৭৮৯ জন কোভিড রোগী শনাক্ত হলো। এ পর্যন্ত সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন মোট ৩৬৯ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৭২ জন। এছাড়াও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৪ জন।

কুষ্টিয়ায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৪জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে কুষ্টিয়ার সদর উপজেলায় ৯জন, কুমারখালী উপজেলায় ৩জন, দৌলতপুর উপজেলায় ১জন এবং ভেড়ামারা উপজেলায় ১জন। মৃত ব্যক্তিদের মধ্যে ১৩জর পুরুষ ও ১জন নারী। সবশেষ (৫ জুলাই) রবিবার কুষ্টিয়া শহরের কাস্টম মোড়ের বাসিন্দা একজন পুরুষ (৩৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: