মেসি থাকছেন ন্যু ক্যাম্পেই, নিশ্চয়তা দিলেন বার্সা সভাপতি

মেসি বার্সেলোনায় দেখা যাবে আরও অনেক দিন, এমন দাবি বার্সা সভাপতির । ছবি: এএফপিভিয়ারিয়ালকে উড়িয়ে দিয়ে ছন্দে ফেরার দিনে আরও একটা সুখবর পেলেন বার্সেলোনা সমর্থকেরা। অবশ্য কথাটা বলেছেন বার্সা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ। তাঁর কথা এখনই বিশ্বাস করা না করা বার্সেলোনা সমর্থকদের ব্যাপার। তা কি বলেছেন বার্তোমেউ? গত কিছুদিন ধরে চলতে থাকা ‘মেসি বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন’ গুঞ্জন উড়িয়ে দিয়ে তাঁর দাবি, মেসি ন্যু ক্যাম্পেই ক্যারিয়ার শেষ করবেন।

কয়েক দিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সেরের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, মেসি ও তাঁর বাবা হোর্হে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির আলোচনা কিছু দূর এগোনোর পর হঠাৎ থামিয়ে দিয়েছেন। তার মানে আগামী বছরের ৩০ জুন বার্সার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হলেই অন্য কোথাও চলে যাওয়ার কথা ভাবছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

কাদেনা সেরের প্রতিবেদন অনুযায়ী, বার্সেলোনার চলমান সমস্যা নিয়ে বিরক্ত হয়ে পড়েছেন মেসি। আর্নেস্তো ভালভার্দের বরখাস্তের পেছনে মেসিসহ সিনিয়র অনেক খেলোয়াড়ের ভূমিকা আছে বলে আঙুল তুলেছিলেন বার্সার ক্রীড়া পরিচালক এরিক আবিদাল। সেই ঝামেলা মিটে যাওয়ার পর শুরু হয় করোনার সময়ে বেতন কাটার বিষয় নিয়ে তর্কবিতর্ক। এখন চলছে কোচ কিকে সেতিয়েনের সঙ্গে খেলোয়াড়দের বনিবনা না হওয়ার বিষয়। এর আগে তো শোনা যাচ্ছিল টাকা খরচ করে সামাজিক যোগাযোগমাধ্যমে মেসিদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা চালিয়েছেন বার্সেলোনা সভাপতি বার্তোমেউ! সব মিলিয়ে মেসি নাকি বিরক্ত। আর এ কারণেই ‘বার্সায় ক্যারিয়ার শেষ করব’ পরিকল্পনা থেকে সরে এসেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তবে ভিয়ারিয়ালের বিপক্ষে ৪-১ গোলে দুর্দান্ত জয়ের পর স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে বার্সা সভাপতি বার্তোমেউ বলেছেন, ‘মেসি বলেছে, সে বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করবে। আমি এ নিয়ে আর বিস্তারিত বলতে চাই না, কারণ এখন আমাদের মনযোগ লা লিগায়। আর এই মুহূর্তে আমরা অনেক খেলোয়াড়ের সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে কথা বলছি। তবে মেসি আমাদের বলেছে, সে বার্সাতেই থাকতে চায়। সুতরাং আমরা এখানে তার খেলা আরও অনেক দিন উপভোগ করতে পারব।’

তাঁর এই কথা কতটা সত্যি, এটা অবশ্য সময়ই বলবে।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: