মশা নিধনে ব্যবহৃত জ্বালানি বিক্রি করায় কাজ হারালো সুপারভাইজার

ডিএসসিসিমশক নিধনের কাজে ব্যবহৃত জ্বালানি বিক্রির অভিযোগে এবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন-ডিএসসিসির অঞ্চল-২ এর তিন নম্বর ওয়ার্ডের মশক সুপারভাইজার মো. রফিকুল ইসলামকে তার কাজ থেকে বাদ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় করপোরেশনের সচিব আকরামুজ্জামানের সই করা অফিস আদেশে রফিকুল ইসলামকে কর্মচ্যুত করা হয়।

‘কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এই আদেশ জারি করা হলো’ বলে অফিস আদেশে উল্লেখ করা হয়।

ডিএসসিরি অফিস আদেশউল্লেখ্য, মশক সুপারভাইজার হিসেবে কর্মরত মো. রফিকুল ইসলাম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন এলাকায় মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রমে দৈনিক মজুরির ভিত্তিতে শ্রমিক হিসেবে চলতি বছরের ১৩ এপ্রিল নিয়োগ পেয়েছিলেন।

এদিকে বয়সসীমা অতিক্রম করায় বৃহস্পতিবার ডিএসসিসির সাধারণ প্রশাসন শাখা, পরিবহন বিভাগ ও স্বাস্থ্য বিভাগে মাস্টার রোলে কর্মরত পাঁচ কর্মীকে কর্মচ্যুত করা হয়েছে।

সাধারণ প্রশাসন শাখার স্কেলভুক্ত সুইপার মো. নুরুল হক ও মো. জালাল, পরিবহন বিভাগের স্কেল ভুক্ত ভলকানাইজিং অপারেটর আব্দুল বারেক, অঞ্চল-৩ এ  সহকারী স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ের স্কেল ভুক্ত পরিচ্ছন্নতাকর্মী গীতা রানী রাজবংশী ও অঞ্চল-৪ এর রোকনপুর দাতব্য চিকিৎসালয়ে স্কেল ভুক্ত পরিচ্ছন্নতাকর্মী সাহেরা খাতুন-২ কে কর্মচ্যুত করা হয়েছে।

কর্মচ্যুত স্কেলভুক্ত মাস্টার রোল কর্মীরা আগামী ২৯ নভেম্বর  থেকে আর কোনও বেতন-ভাতা/ আর্থিক সুবিধা পাবেন না। জনস্বার্থে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থ রক্ষার্থে এই আদেশ জারি করা হয়েছে বলে অফিস আদেশে উল্লেখ করা হয়।  

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: