বাসায় ফেরার পথে ত্রিপুরা যুবক অপহৃত

গুংগা জলি ত্রিপুরা

বান্দরবানের কুহালং থেকে গুংগা জলি নামে এক ত্রিপুরা যুবককে অপহরণের অ‌ভিযোগ উ‌ঠে‌ছে। সোমবার (৬ জুলাই) সন্ধ্যায় এ বিষয়ে সদর থানায় অভিযোগ করেছে অপহৃতের পরিবার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের এক নম্বর রাবার বাগান এলাকায় বাসায় ফেরার পথে অস্ত্রধারীরা গুংগা জলি ত্রিপুরাকে অপহরণ করে নিয়ে যায়।
অপহৃতের বড় ভাই জগদীশ ত্রিপুরা বলেন, ‘সোমবার সকালে আমার বাসায় আম দিয়ে মোটরসাইকেলে বাড়িতে ফেরার পথে নিখোঁজ হয় সে। বেলা সাড়ে ১১টার দিকে তার সঙ্গে মোবাইলে শেষবার কথা হয়েছিল। আত্মীয়-স্বজন ও পরিচিতদের বাড়িতে খোঁজাখুঁজির পর তা‌কে না পেয়ে থানায় অভিযোগ করেছি।’
অপরদিকে বৃহস্পতিবার মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে একইভাবে আওয়ামী লীগ কর্মী রুয়াল লুল থাং বমকে অপহরণ করা হয়েছিল সদর ইউনিয়ন থেকে। অপহরণের চারদিন পরও তার খোঁজ মেলেনি।
অপহৃতদের উদ্ধারে অভিযানে নেমেছেন সেনাবাহিনী, পুলিশসহ যৌথবাহিনী সদস্যরা।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চলছে। যৌথবাহিনী সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালা‌চ্ছে।

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: