সাহাবউদ্দিনের এমডিকে ৭ দিনের রি`মান্ডে নিতে আবেদন

সাহাবউদ্দিনের এমডিকে ৭ দিনের রি`মান্ডে নিতে আবেদন

প্রতারণার মামলায় সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে ঢাকা মহানগর হাকিম আদালত পাঠিয়েছে পুলিশ।মঙ্গলবার মহানগর হাকিম আশেক ইমামের আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

এর আগে রোববার দিনভর সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানে নানা অনিয়ম পাওয়া গেলে হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত ও হাসপাতালটির ইনভেন্টরি কর্মকর্তা শাহরিজ কবির সাদিকে গ্রেফতার করা হয়।

সোমবার রাতে বনানীর একটি হোটেল থেকে এমডি ফয়সালকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার তিনজনসহ অজ্ঞাতনামা আরও চার-পাঁচজনকে আসামি করে গুলশান থানায় একটি মামলাও করে র‌্যাব।আরও পড়ুনঃমানিলন্ডারিং আইনে দুদকের দায়ের করা দুই মামলায় কারাগারে বন্দি ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন হাইকোর্টে জামিন চেয়ে আবেদন করেছেন।মঙ্গলবার (২১ জুলাই) হাইকোর্টের বিচারপতি মো.

নজরুল ইসলাম তালুকদারের ভার্চুয়াল বেঞ্চে তার জামিন শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে।বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন সংশ্লিষ্ট আদালতের ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।২০১২ সালের ৩১ জুলাই কলাবাগান থানায় মামলা দুটি দায়ের করে দুদক। এসব মামলায় সাধারণ বিনিয়োগকারীদের অর্থ অন্যত্র স্থানান্তরের অভিযোগ আনা হয়। ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমিনও এ মামলায় কারাবন্দি আছেন।

ডেসটিনি মাল্টিপারপাস কো-অপারেটিভ ও ট্রি-প্ল্যানটেশন প্রকল্পের নামে গ্রাহকদের কাছ থেকে সংগৃহীত অর্থের মধ্যে তিন হাজার ২৮৫ কোটি ২৫ লাখ ৮৮ হাজার ৫২৪ টাকা আত্মসাৎ করে পাচারের অভিযোগে মানিলন্ডারিং প্রতিরোধ আইনে মামলা দুটি করা হয়।



আরও পড়ুন বাংলা ইনফোতে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: