শাওমির এই ফোনগুলি শীঘ্রই পাবে এমআইইউআই ১২ আপডেট


বাজেট মিডরেঞ্জ থেকে প্রিমিয়াম সব বিভাগেই শাওমির স্মার্টফোন গ্রাহকের মন জয় করেছে। ২০২০ সালেও কোম্পানির এই সাফল্য ধরে রাখতে একের পর এক স্মার্তফোন লঞ্চ করে চলেছে বেজিংয়ের কোম্পানিটি। শাওমি কিছুদিন আগেই তাদের গ্রাহকদের জন্য নতুন কাস্টম ইউআই এমআইইউআই ১২ লঞ্চ করেছিল। ইতিমধ্যে রেডমি কে২০ সিরিজ এবং এমআই ৯ সিরিজের জন্য এই ইউজার ইন্টারফেসের আপডেট এনেছে কোম্পানি।

এবার দ্বিতীয় পর্যায়ে কিছু ফোনের জন্য এমআইইউআই ১২ আপডেটের ঘোষণা করলো কোম্পানি।

এমআইইউআই ১২ এর এই দ্বাদশ ভার্সনে ফ্রেশ ইউআই, নতুন অ্যানিমেশন, ফাস্ট নেভিগেশন, পার্সোনাল ডেটা সিকিউরিটি ফিচার, নতুন লাইভ ওয়ালপেপার ইত্যাদি দেখতে পাওয়া যাবে। এছাড়া ক্যামেরা, ডিজাইন, ডার্ক মোড ইত্যাদিতে কিছু পরিবর্তন এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১০-এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে। দ্বিতীয় পর্যায়ে শাওমি তাদের সদ্য লঞ্চ করা ডিভাইসগুলির পাশাপাশি কিছু পুরানো মডেলের জন্যও এই আপডেট নিয়ে আসছে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন ফোনে আসবে এই নতুন আপডেট।

নিচের তালিকায় দেখে নিন আপনার ডিভাইসটি শীঘ্রই এমআইইউআই ১২ পাবে কিনা –

এমআই সিরিজ: এমআই ১০, এমআই নোট ১০,এমআই নোট ১০ প্রো, এমআই ৮ লাইট
পোকাে সিরিজ: পোকাে এফ২ প্রো , পোকাে এফ১

রেডমি সিরিজ: রেডমি নোট ৯ , রেডমি নোট ৯ প্রো, রেডমি নোট ৮ প্রো, রেডমি নোট ৮,রেডমি নোট ৭, রেডমি নোট ৬ প্রো, রেডমি নোট ৫, রেডমি৯ , রেডম ৮, রেডম ৮এ , রেডম ৮এ প্রো,রেডম ৭, রেডম ৭এ , রেডম ৬এ, রেডম ৬, রেডম ৬প্রো রেডম এ ।.



আরও পড়ুন Techzoom এ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: