মরিনহোর ২০০তম জয়ের দিনে অনাকাঙ্ক্ষিত ঘটনা!

লরি তেড়ে গিয়েছিলেন সনের দিকে। প্রিমিয়ার লিগে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিয়ে জিতেছে টটেনহাম। আত্মঘাতী গোলের সুবাদে এভারটনকে তারা হারিয়েছে ১-০ গোলে।

এ দিনই কোচ হিসেবে ২০০তম জয়ের সাক্ষী হয়েছেন হোসে মরিনহো। তার মাইলফলকের জন্য ম্যাচটা অবশ্যই মনে রাখার মতো। তবে সেটি ছাপিয়েও ম্যাচটি আলোচনায় চলে আসে শিষ্যদের অনাকাঙ্ক্ষিত একটি ঘটনার কারণে। দুই দলের লড়াইও এতটা উত্তেজনা ছড়ায়নি। যতটা উত্তেজনা ছড়িয়েছে মরিনহোর শিষ্যরা! প্রথমার্ধের পর মাঠ ছেড়ে যাওয়ার সময় কোনও বিষয় নিয়ে বিতণ্ডায় জড়িয়ে পড়েন স্পারদের দুই তারকা উগো লরি ও সন হিউং মিন।

টটেনহাম অধিনায়ক লরি ক্ষিপ্ত হয়ে তেড়ে চলে গিয়েছিলেন সনের দিকে। সনকে ধাক্কাও মারতে দেখা যায় তাকে। দক্ষিণ কোরিয়ান সন অবশ্য প্রতিক্রিয়া দেখানোর চেষ্টা করলেও সতীর্থরা মিলে তাকে নিবৃত্ত করে নিয়ে যায় টানেলে।

লরিকেও আটকে রাখার চেষ্টা করেন তারা। এর আগে ২৪ মিনিটে যে গোলটি হয়েছে সেটিতেও টটেনহামের কৃতিত্ব ছিল না! প্রতিপক্ষ খেলোয়াড়ের আত্মঘাতী গোলের সুবাদে এগিয়ে যায় তারা। অবশ্য বাকিটা সময় শান্তই থাকতে দেখা গেছে দুই সতীর্থকে। মিটমাট করতে ম্যাচ শেষে দুজনকে আলিঙ্গন করতেও দেখা গেছে।

ম্যাচে যাই হোক এই জয়টা কাজেই দিচ্ছে স্পারদের। এর ফলে পরের মৌসুমে ইউরোপিয়ান ফুটবলে খেলার আশা তাদের বেঁচে থাকলো। ৩৩ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তারা উঠে এসেছে আটে।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: