ফরিদপুরে পুলিশ কর্মকর্তাসহ ৮৯ জনের করোনা শনাক্ত

প্রতীকী ছবিফরিদপুরে গত ২৪ ঘণ্টায় অতিরিক্ত পুলিশ সুপারসহ (সদর সার্কেল) ৮৯ জনের করোনভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় মোট কোভিড–১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার ৫৬৯ জন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব থেকে গতকাল সোমবার রাতে এ তথ্য জানা গেছে।

নতুন শনাক্তদের মধ্যে ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম, তাঁর স্ত্রী ও সন্তান আছেন। এ ছাড়া ফরিদপুর কোতোয়ালি থানার একজন উপপরিদর্শকসহ (এসআই) ১৩ জন পুলিশ সদস্য রয়েছেন।

ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম প্রথম আলোকে বলেন, তিনিসহ তাঁর পরিবারের সদস্যদের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

ফরিদপুরে নতুন শনাক্তদের মধ্যে একজন চিকিৎসক ও চারজন স্বাস্থ্যকর্মী আছেন। এ ছাড়া ফরিদপুর জজ কোর্টের তিনজন কর্মচারী এবং জেলা প্রশাসকের কার্যালয়ের তিনজন কর্মচারী আছেন।

নতুন শনাক্তদের মধ্যে ০ থেকে ২০ বছরের মধ্যে ৮ জন, ২১ থেকে ৪০ বছরের মধ্যে আছেন ৪৯ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ২৭ জন এবং ৬১ থেকে ৮০ বছরের মধ্যে আছেন ৫ জন। নতুন শনাক্তের মধ্যে দুই মাসের একটি শিশু, ৩৬ জন নারী ও ৩৫ জন পুরুষ আছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুরের একজন অতিরিক্ত পুলিশ সুপার সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ছাড়া একজন এসআইসহ ১৩ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। তারপরও পুলিশ অটুট মনোবল নিয়ে কাজ করে যাচ্ছে।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, প্রতিদিনই ফরিদপুরে করোনা পরিস্থিতির অবনতি ঘটছে। ইতিমধ্যে উল্লেখযোগ্য সংখ্যক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের দিক থেকে পুলিশ বাহিনীর অনেক সদস্য আছেন।





সম্পূর্ণ রিপোর্টটি প্রথম আলোতে পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: