করোনামুক্ত হয়েছেন প্রসিকিউটর রানা দাশগুপ্ত

রানা দাস গুপ্ত (ছবিটি ইন্টারনেট থেকে সংগৃহীত)হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর রানা দাশগুপ্ত করোনামুক্ত হয়েছেন। মঙ্গলবার (৭ জুলাই) তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

গত ১৩ জুন রানা দাশগুপ্ত জ্বরে আক্রান্ত হন। এরপর গলাব্যথা শুরু হলে ১৫ জুন করোনা পরীক্ষা করান। ১৭ জুন রাতে জানানো হয়, তিনি ও তার স্ত্রী করোনা পজিটিভ। পরে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চট্টগ্রাম থেকে তাদের ঢাকায় আনার ব্যবস্থা করেন। শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল অক্সিজেনসহ একটি অ্যাম্বুলেন্স দিয়ে ঢাকায় পাঠান।

রানা দাস গুপ্ত বলেন, ‘আমাদের শিকদার ওমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ১৪ দিন চিকিৎসা নেওয়ার পর জানানো হলো, আমরা করোনা নেগেটিভ। তারপরেও তিন দিন অবজারভেশনে রাখা হয়েছিল।’ সর্বশেষ গত ২ জুলাই অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম নিজ বাসায় ফিরেছেন বলে জানান তিনি।

এদিকে, সুস্থ হয়ে ওঠার পর প্রসিকিউটর রানা দাসগুপ্ত প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: