মন্ত্রীর জামাতাকে হারিয়ে দিলেন বিএনপি প্রার্থী

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলকে হারিয়ে বিএনপিদলীয় প্রার্থী সাবির আহমেদ চৌধুরী জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ৭৪৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিনের জামাতা গোলাম রসুল চৌধুরী রাহেল পেয়েছেন ৫ হাজার ৪৮৫ ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম সুমন পেয়েছেন ২ হাজার ৬১৯ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদিকুল ইসলাম ফলাফল ঘোষণা করেন।তবে ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গেই আওয়ামী লীগ প্রার্থী রাহেলের পক্ষে তার চাচা শ্বশুর ফলাফল প্রত্যাখ্যান করেছেন।

আরও পড়ুন= ম্যাচ ফিক্সিংয়ের এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে গত নভেম্বরে শুরু হওয়া টি-টোয়েন্টি কাপে খেলেছেন সাকিব। কিন্তু দীর্ঘদিন পর খেলতে নেমে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি এক সময়ের বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আগামী বুধবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এ সিরিজের মধ্য দিয়ে করোনার কারণে প্রায় ১১ মাস পর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নামছে বাংলাদেশ দল।আসন্ন এই সিরিজে জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের কাছে প্রত্যাশিত পারফরম্যান্স আশা করছেন জাতীয় দলের নির্বাচকরা।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক ও সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, অবশ্যই নাম্বার ওয়ান অলরাউন্ডার দলের সঙ্গে আছে। এ অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগাভাগি করতে পারবে এবং দলের জন্য এটা একটা ভালো দিক। আমরা মনে করি, সাকিব নিজেও একদম রিফ্রেশ হয়ে শুরু করছে। ওর কাছে আমরা অনেক বেটার পারফরম্যান্স আশা করি।



আরও পড়ুন বাংলা ইনফোতে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: