প্রেসক্লাব যশোরের সভাপতি টুকুন করোনায় আক্রান্ত

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন করোনা আক্রান্ত হয়েছেন। গত ৫ জুলাই তিনি নমুনা পাঠান, ৬ জুলাই গভীর রাতে তার ফল জানা যায়।

যশোর সিভিল সার্জন অফিসের মুখপাত্র ডা. মো. রেহেনেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

দৈনিক যশোর এর প্রকাশক ও সম্পাদক জাহিদ হাসান টুকুন জানিয়েছেন, গত কয়েকদিন ধরে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন, গলায় সামান্য ব্যথাও ছিল। সে কারণে তিনি ৫ জুলাই নমুনা দেন এবং ৬ জুলাই রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলে তিনি জানতে পারেন তার করোনা শনাক্ত হয়েছে। অবশ্য সোমবার থেকে তার জ্বর নেই, ব্যথাও কমেছে। খাবারে অরুচি নেই, এখন বেশ সুস্থ বোধ করছেন।

বর্তমানে তিনি শহরের নিজবাড়িতে স্বাস্থ্যবিধি মেনে আইসোলেশনে রয়েছেন।

প্রসঙ্গত, করোনাকাল শুরু হওয়ার পর থেকেই তিনি একজন যোদ্ধা হিসেবে মাঠে-ময়দানে সরব উপস্থিত থাকতেন। তিনি জেলা করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এদিকে, তার করোনা শনাক্ত হওয়ার খবরে সাংবাদিকদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সকলেই তার সর্বশেষ খবর জানতে ব্যাকুল হয়ে পড়েছেন।

জাহিদ হাসান টুকুনের সুস্থতা কমানা করেছেন প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি একরাম উদ-দ্দৌলা, বর্তমান সম্পাদক আহসান কবীর, সহ-সভাপতি নূর ইসলাম প্রমুখ।

যশোর সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ৬ জুলাই বিকেল ৫ টা পর্যন্ত যশোরে মোট করোনা শনাক্ত হয়েছেন ৭৪৪ জন, যার মধ্যে সুস্থ হয়েছেন ২৯৫ জন, মারা গিয়েছেন ১৩জন। 

 

 





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: