হরিপুর সীমান্তে নাগর নদী থেকে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ডাবরী সীমান্ত এলাকায় নাগরনদী থেকে রাজু আহম্মেদ (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুলাই) সকালে ওই সীমান্তের গেরুয়াডাঙ্গী এলাকায় ৩৭৯ নম্বর পিলারের কাছে নদীতে ভাসতে দেখে এলাকাবাসীর কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। নিহত রাজু আহম্মদ হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের রুহিয়া গ্রামের রমিজ উদ্দীনের ছেলে।

৫০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শহিদুল ইসলাম জানান, মৃত রাজুসহ বেশকিছু শ্রমিক পানিপথে ভারতের পাঞ্জাব এলাকায় গিয়ে ইটভাটায় কাজ করতো। গত রবিবার (৫ জুলাই) রাতে তারা ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাড়িতে ফিরছিলো। ওইসময় ভারতের ১৪৬ কৃষানগঞ্জ বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া দিলে তারা নাগর নদীতে ঝাঁপ দেয়। অন্যরা সাঁতরে পাড়ে উঠতে পারলেও রাজু সাঁতার না জানার কারণে পানিতে তলিয়ে যায় এবং নিখোঁজ হয়। পরে রাজুর সহকর্মী ও পরিবারের লোকজন তাকে নদীতে খোঁজ করেও পায়নি।

হরিপুর থানার ওসি মো. আমিরুজ্জামান জানান, লাশময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।





আরও পড়ূন বাংলা ট্রিবিউনে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: